আপনার ব্লগে যুক্ত করুন লাভ মিটার (ভালবাসার পরিমাপক)

বন্ধুরা সবাই কেমন আছেন। আজ এমন একটি যন্ত্র আপনার ব্লগে যুক্ত করবেন যে, যা দ্বারা আপনার বন্ধু/বান্ধবী, প্রিয়জন/আপনজন অথবা যে কোন কলিগ এর সাথে আনপার কত% ভালবাসা/আন্তরিকতা রয়েছে তা শুধু মাত্র নাম দিয়ে বুঝতে পারবেন। এ জন্য আপনাকে প্রথমে আপনার ব্লগে প্রবেশ করে সাইন করুন। এবং ডিজাইনে গিয়ে লেআউট ক্লিক করুন এবং একটি এইচ টি এম এল/জাভা গেজেট যুক্ত করুন। এরপর নিচের কোডগুলি কপি করে পেষ্ট করুন এবং তা সংরক্ষণ করে ব্লগ দেখুন।

<embed src='http://www.crazyprofile.com/love_test/love_meter.swf' FlashVars='bgcol=Red' quality='high' bgcolor='#ffffff' width='550' height='400' name='te1' align='middle' allowScriptAccess='sameDomain' type='application/x-shockwave-flash' pluginspage='http://www.macromedia.com/go/getflashplayer'/></embed><br><div><a href='http://www.crazyprofile.com/love_test/love_meter.asp' target='_blank'><font face='verdana' size=1>Created by Crazyprofile.com</font></a></div>

দেখবেন একটি ভালবাসর পরিমাপক যন্ত্র (লাভ মিটার) আপনার ব্লগে যুক্ত হয়েছে । এখন প্রথমে আপনার নাম ও পরের ঘরে আপনার বন্ধু/বান্ধবী, প্রিয়জন/আপনজন এর নাম লিখুন এবং টেষ্ট বাটনে ক্লিক করুন । দেখবেন আপনাদের দুইজনের মধ্যে কত% ভালবাস রয়েছে তা প্রকাশ করবে।
ফেসবুক আমি- 

Related Posts
Previous
« Prev Post